সংবাদ শিরোনাম
ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি

ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে তিন নারীসহ ৪ জনের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে তিন নারীসহ ৪ জনের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে তিন নারীসহ ৪ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। এদের মধ্যে জেলা সদরে একজন, বিজয়নগরে একজন, নাসিরনগরে একজন ও নবীনগরে একজন।
বুধবার (২৭ ডিসেম্বর) ঘটনাস্থল গুলো থেকে মরদেহ গুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন পুলিশ।
পুলিশ জানায়, বুধবার ভোর ৬ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে সাজু মিয়া-(৪৩) বাড়ির মধ্যে থাকা আতাগাছের মধ্যে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। অপরদিকে একইদিন জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের দত্তখলা গ্রামের রাজু মিয়ার স্ত্রী মালেক বেগম-(৪৫) নামের এক নারীদ কীটনাশক ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন ও বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরা মানসিক ভারসাম্যহীন ছিলেন।
অন্যদিকে বুধবার ভোরে জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের বেরুইন গ্রামের লালচান সরকারের স্ত্রী শুকলা রানী বিশ্বাস-(৩০) নামে এক গৃহবধূ আমগাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে তার আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।
নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহাগ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুকলা রানী বিশ্বাস কি কারনে আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। তবে চেষ্টা চলছে।
এদিকে মঙ্গলবার রাতে জেলার নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে রুবিনা আক্তার-(১৫) নামে এক গৃহপরিচারিকা বাথরুমের ভেতরে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত রুবিনা আক্তার সিলেটের জৈন্তাপুর উপজেলার চিন্তাগুথ ইউনিয়নের পাটনী গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে।
এ ব্যাপারে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কি কারনে রুবিনা আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। তবে কারন জানতে চেষ্টা চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com